সৈয়দ আজিজুল হক ডিগ্রী কলেজ

Syed Azizul Haq Degree College

প্রতিষ্ঠিত : 5109053101

ই.আই.আই.এন : 101097

সৈয়দ আজিজুল হক ডিগ্রী কলেজ

Syed Azizul Haq Degree College

প্রতিষ্ঠিত : 5109053101 / ই.আই.আই.এন : 101097

Notice Title

ফাযিল (স্নাতক) পাস ১ম বর্ষের ভর্তি সহায়তা পাওয়ার লক্ষ্যে প্রধান মন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট্রের ওয়েবসাইটে আবেদন সাবমিট প্রসঙ্গে। শিক্ষার্থী নিজেই তার আবেদন করতে হবে। বিস্তারিত বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে

Notice Published

Notice Details

আজ ১৩ই সেপ্টেম্বর ২০২২ খৃষ্টাব্দ মোতাবেক ১৬ই সফর ১৪৪৪ হিজরী (মঙ্গলবার) দুপুর ০২:৩০ মিনিটে আল-জামিয়া আল-ইসলামিয়া পটিয়ার কেন্দ্রীয় লাইব্রেরির বাইন্ডিং বিভাগের যিম্মাদার হযরত মাওলানা ওসমান গণী কানাইমাদারী রহ ইন্তিকাল করেন, ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ রাত দশটায় জামিয়া প্রাঙ্গণে মরহুমের জানাযার নামায অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি ৫ ছেলে , ১ মেয়ে এবং স্ত্রীসহ অসংখ্য ছাত্র ও গুণগ্রাহী রেখে যান।

তিনি ছিলেন জামিয়া পটিয়ার একজন প্রবীণ ও দক্ষ কর্মী। তিনি প্রায় ৪২ বছর যাবৎ জামিয়ায় ইখলাস ও দক্ষতার সাথে জামিয়ার কেন্দ্রীয় লাইব্রেরীর দায়িত্ব পালন করেন। তাঁর মৃত্যুতে সত্যিই জামিয়া একজন একনিষ্ঠ কর্মীকে হারিয়েছে। জামিয়া প্রধান আল্লামা ওবায়দুল্লাহ হামযাহ (হাফিজাহুল্লাহ)-সহ জামিয়ার সকল ছাত্র-শিক্ষক তাঁর মৃত্যুতে গভীর শোকাহত ও মর্মাহত।

আমরা মরহুমের মাগফিরাত কামনা করি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করি।

হে আল্লাহ! তুমি আপন দয়ায় তাঁকে জান্নাতুল ফিরদাউসের সুউচ্চ মাকাম দান করুন এবং তাঁর পরিবার-পরিজনকে সবরে জমীল নসীব করুন, আমীন।

Notice Download